প্রচ্ছদ জীবন-যাপন

কুমারীত্ব বিক্রির বিজ্ঞাপন তরুণীর, মূল্য ২.৫ লাখ ডলার!

28
কুমারীত্ব বিক্রির বিজ্ঞাপন তরুণীর, মূল্য ২.৫ লাখ ডলার!

এবার অনলাইনে নিজের কুমারীত্ব বিক্রি করতে সরাসরি বিজ্ঞাপন দিলেন এক তরুণী৷ সেই তরুণী অস্ট্রেলিয়ার সিডনির

বাসিন্দা। বয়স মাত্র ১৯ বছর৷ আর নিজের কুমারীত্ব বিক্রি করতে গিয়ে তিনি দাম হাঁকালেন প্রায় আড়াইলাখ ডলার৷

কুমারীত্ব বিক্রির নিজের সেই ইচ্ছার পাশাপাশি নিজের চেহারা ও শরীরের বিশদ বর্ণনাও দিয়েছেন তিনি বিজ্ঞাপনে৷ তিনি জানিয়েছেন, তার উচ্চতা ১৬১সেন্টিমিটার, ওজন ৪৪কিলো৷ আর সেই সঙ্গে শেয়ার করেছেন তার নিজের বেশ কিছু খোলামেলা ছবিও৷

সেই বিজ্ঞাপনটির নাম দিয়েছেন তিনি ‘ভার্জিন সিকস ইউ, সিডনি সিটি’৷ বিজ্ঞাপনে রয়েছে আরও বেশ কিছু তথ্য৷ তিনি বলেন, কোনও হোটেলে গিয়ে প্রথমে ডিনার করতে চান তিনি সঙ্গীর সঙ্গে৷ এরপর সঙ্গীর পছন্দমতন যেকোনও হোটেলে যেতেই তিনি রাজি আছেন৷

নারীর যে ৭ গুণে মুগ্ধ হয় পুরুষ

নারীদের প্রতি পুরুষের আকর্ষণ থাকাটা খুব স্বাভাবিক ব্যাপার। তবে স্বভাবগত কারণ ছাড়াও নারীদের কিছু গুণ পুরুষের নজর কাড়ে।

আপনি জানেন কি নারীদের কোন গুণগুলো পুরুষরা পছন্দ করে। অনেকের মনে কৌতূহল জাগে পুরুষের মনে আকর্ষণ সৃষ্টি করা নারীদের সেই বিষয়গুলো কী?

জীবনধারাবিষয়ক সাময়িকী বোল্ডস্কাই তাদের প্রতিবেদনে বলা নারীদের বিশেষ কিছু বৈশিষ্ট্যের কথা, যেগুলোতে ডুবে যায় পুরুষরা। একনজরে দেখে নেয়া যাক পুরুষের মন ভোলানো সেই ৯টি বৈশিষ্ট্য—

হাস্যোজ্জ্বল

হাস্যোজ্জ্বল নারীকে বরাবরই পছন্দ করে পুরুষরা। নারীর মিষ্টি হাসি দেখে পুরুষ আকৃষ্ট হয়। নারীরা যদি কোনো পুরুষকে হাসাতে নাও পারে, নিজের সামান্য হাসি ভোলাতে পারে পুরুষের মন। এটি পুরুষের কাছে উপভোগের। পুরুষের চোখে এটাই অনেক আকর্ষণীয়।

চোখ

চোখ যে মনের কথা বলে। চোখে প্রতিটি মানুষের মনের ভাব প্রকাশ করে। আর তা যদি হয় নারীর চোখ তাহলে তো কথাই নেই। নারীদের চোখ পুরুষের আকর্ষণের অন্যতম জায়গা। আর তা যদি হয় নীল চোখ হলে কথাই নেই। তারা এটা খুব বেশি খুঁজে থাকে।

চুল

সুন্দর চুল নারীর সৌন্দর্যকে বহুগুণ বাড়িয়ে দেয়। বেশির ভাগ পুরুষের নারীদের চুলের প্রতি নজর দিয়ে থাকেন বেশি। চুল নারীর ব্যক্তিত্বকে সুন্দরভাবে ফুটিয়ে তোলে। তাই পুরুষরা চুলের প্রতি আকৃষ্ট হয়। যেসব নারীর সুন্দর চুল আছে তাদের দিকে মনোযোগ যায় পুরুষের।

রহস্যময় আচরণ

রহস্যময় নারী পুরুষদের আকৃষ্ট করে। সব রহস্য প্রকাশ হলে পুরুষদের কাছে নারীদের আকর্ষণ কমে আসে। তাই রহস্যময়ী নারীদের প্রতি বেশি আকর্ষণ অনুভব করে পুরুষরা।

শারীরিক গঠন ও পোশাক

নারীদের শারীরিক গঠন পুরুষকে সবচেয়ে বেশি আকৃষ্ট করে। যেসব নারীরা তার শারীরিক গঠনের দিকে নজর দেয় তাদের প্রতি বেশি আকৃষ্ট হয় পুরুষরা। এছাড়া শারীরিক গঠনের সঙ্গে মানানসই পোশাক নারীদের বেশি আকর্ষণীয় করে তোলে, যা পুরুষের নজর কাড়ে।

বুদ্ধিমত্তা

নারীর বুদ্ধিদীপ্ত চেহারা সব পুরুষকেই আকর্ষণ করে। পুরুষরা আকর্ষণ খুঁজে পায় যখন কোনো নারী যুক্তি দিয়ে অন্তর থেকে কথা বলে।

শান্তভাব

পুরুষরা নাটকীয়তা ঘৃণা করে। আর এটি নারীসংশ্লিষ্ট হলে তো কথাই নেই। যেসব নারী শান্ত প্রকৃতির এবং আচরণগতভাবে বুদ্ধিমান তাদের বেশি পছন্দ করে পুরুষরা।

শেয়ার

আপনার মন্তব্য করুন

Loading Facebook Comments ...