প্রচ্ছদ খেলা ক্রিকেট

মুশফিকের সঙ্গে তারাও ফের ভাইরাল

60
মুশফিকের সঙ্গে তারাও ফের ভাইরাল

ইতিহাস গড়ে গতকাল শ্রীলঙ্কাকে তাদেরই মাঠে হারিয়ে টাইগাররা। লঙ্কান গ্যালারি স্তব্ধ করে দেওয়া সেই জয়ের নায়ক

মুশফিকুর রহিম। আর তাইতো জয়সূচক রানটি নিয়েই নাগিন ড্যান্সে মেতে উঠেন হার না মানা এই মিস্টার ডিপেন্ডেবল।

এই জয়ের ফলে নিদাহাস ট্রফি জমে উঠেছে। একই সঙ্গে বাংলাদেশের সাবেক অধিনায়ককে নিয়ে মেতে উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমও। বাংলাদেশের ক্রিকেট পাগল মানুষের মনে এখনও ভাসছে জয়ের পর মুশফিকের সেই নাগিন ড্যান্স।

যদিও ক্রিকেট মাঠে এই ড্যান্স নতুন কিছু নয়। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) বাংলাদেশি স্পিনার নাজমুল ইসলাম অপুকে উইকেট নেওয়ার পর এমন ড্যান্স নিয়মিত দিতে দেখা গেছে। তবে শুধু অপু নন, শ্রীলঙ্কার অলরাউন্ডার দানুশকা গুনাথিলাকা এই ড্যান্স দিয়েছেন। কিছুদিন বাংলাদেশে এসে টাইগারদের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে এমন উল্লাস করেন তিনি।

আর রুপালি পর্দার কথা তো সবারই জানা। নাগ-নাগিনীর সিনেমা এমন দৃশ্য ছাড়া তো হয় না। এই দৃশ্যে অভিনয় করেছেন সদ্য প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রদেবীও। তার ছবিটি মুশফিকের সঙ্গে ফের ভাইরাল হয়ে পড়েছে।

জিততে না পারলে অনেক পিছিয়ে যেতাম: তামিম

সময়টা ভালো যাচ্ছিল না টিম বাংলাদেশের। ক্রিকেটের তিন ফরম্যাটেই টানা সাত ম্যাচে হেরেছিল টাইগাররা। তবে ইতিহাস গড়ে শ্রীলঙ্কায় অনুষ্ঠিত ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে নিজেদের দ্বিতীয় ম্যাচে স্বাগতিকদের বিপক্ষে দুর্দান্ত এক জয় তুলে নিয়েছে টাইগাররা। শ্রীলঙ্কাকে পাঁচ উইকেটে উড়িয়ে দিয়েছে টিম বাংলাদেশ।

এ ব্যাপারে টাইগার এই ড্যাশিং ওপেনার বলেন, ‘আমরা একটি জয়ের আশায় ছিলাম। সবাই চেষ্টা করছিল, যে করেই হোক একটা ম্যাচ জিততে হবে। আমরা যদি না জিততে পারতাম অনেক পিছিয়ে যেতাম। এখন আমরা তিন দিন সময় পেলাম। এসময় আমরা প্ল্যানিং করবো কিভাবে বোলিংটা ভালো করতে পারি। এখানে আউটফিল্ড অনেক ভালো। সহজ ক্রিকেট খেললেই মনে হয় সবকিছু ঠিক হবে।’

তামিম আরও বলেন, ‘শেষ সিরিজের পর আমরা খুব হতাশ ছিলাম। কারণ আমরা মনে করি না আমরা এত খারাপ দল। আমি সব সময় বলি একটা ভাল খেলা খারাপ খেলা সব কিছুতেই একটা শেখার বিষয় থাকে। খুব ভাল একটা দিক যে খারাপ কিছু থেকে শিক্ষা নিয়ে আজ (শনিবার) আমরা কাজে লাগাতে পেরেছি। দলের জন্য খুব দরকার ছিল জয়টি। এই জয় আমাদের আত্মবিশ্বাসের জন্য খুব ভালো হবে।’

শেয়ার

আপনার মন্তব্য করুন

Loading Facebook Comments ...