প্রচ্ছদ বিনোদন

অবশেষে ডিভোর্স মেনে নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন অপু বিশ্বাস

29
অবশেষে ডিভোর্স মেনে নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন অপু বিশ্বাস

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ডিভোর্স মেনে নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন অপু বিশ্বাস।

আজ সোমবার সকালে মুঠোফোনে বাংলাদেশ প্রতিদিনকে এমনটাই জানালেন ঢালিউডের আলোচিত এই নায়িকা।

তিনি বলেন, শাকিবের (চিত্রনায়ক শাকিব খান) সঙ্গে সংসার টিকিয়ে রাখার অনেক চেষ্টাই করেছি। আমার দিক থেকে কোনো ত্রুটি ছিল না। এমনকি প্রথম সালিশ বৈঠকেও হাজির হয়েছিলাম ডিএনসিসিতে। কিন্তু শাকিবের পক্ষ থেকে কোনো ইতিবাচক সাড়াশব্দ এখন পর্যন্ত পাইনি। তাই আমিও ডিভোর্সের বিষয়টা মেনে নিয়েছি।

শাকিব খানের নামে সম্প্রতি ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) মেয়র বরাবর একটি তালাকনামার নোটিশ পাঠানো হয়। এই নোটিশের সূত্র ধরেই তাদের সংসার টিকানোর চেষ্টা করছে ডিএনসিসি কর্তৃপক্ষ।

গত ১৫ জানুয়ারি সালিশী বৈঠকে অপু উপস্থিত থাকলেও শাকিব তাতে অংশ নেননি। অপু বিশ্বাস আরও বলেন, আজ আর সালিশী বৈঠকে যাব না। তাছাড়া সেখানে গিয়ে কোনো লাভ হবে বলেও মনে করি না।

উল্লেখ্য, গত ২২ নভেম্বর অপুকে তালাক নোটিশ পাঠান শাকিব। আগামী ২২ ফেব্রুয়ারি অপুকে পাঠানো শাকিবের তালাক নোটিশের ৯০ দিন পূরণ হচ্ছে। এর মধ্যে দু’জনের সমঝোতা না হলে বিধি মোতাবেক ডিভোর্স কার্যকর হয়ে যাবে।

ডিপজলের ‘পাথরের মন’

দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি করার পর গত ১৯ সেপ্টেম্বর অসুস্থ হয়ে পড়েন ডিপজল। দীর্ঘ সময় পর ফের বড় পর্দায় ফিরছেন তিনি। ছবির নাম ‘পাথরের মন’।

আগামী মার্চ থেকে ছবিটির শ্যুটিং শুরুর কথা রয়েছে। ছবিতে নায়ক হিসেবে সাইমন সাদিক অভিনয় করবেন বলে জানিয়েছেন ডিপজল। এতে সাইমনের নায়িকা হিসেবে পপিকে দেখা যেতে পারে।

‘পাথরের মন’ ছবিটি পরিচালনা করবেন ছটকু আহমেদ। ছবির বাজেট নির্ধারণ করা হয়েছে ১ কোটি ২০ লাখ টাকা। ছবিটি প্রযোজনা করবেন ডিপজল নিজেই।

নির্মাতা ছটকু আহমেদ জানান, ছবির জন্য ডিপজল নিজেই গল্প তৈরি করেছেন। সিঙ্গাপুরে চিকিৎসার ফাঁকে মেয়ে অলিজার সঙ্গে বসে গল্পটি ভেবেছেন তিনি। গল্প শুনে আমি মুগ্ধ হয়েছি।

শেয়ার

আপনার মন্তব্য করুন

Loading Facebook Comments ...