হজ পালনকালে সৌদি আরবে ৮১ বাংলাদেশির মৃত্যু

21
হজ পালনকালে সৌদি আরবে ৮১ বাংলাদেশির মৃত্যু

বাংলাদেশ হজ মিশন থেকে পাওয়া সর্বশেষ তথ্য অনুযায়ী, হজ পালনকালে সৌদি আরবে ৮১ বাংলাদেশির মৃত্যু হয়েছে।

এদের মধ্যে গত ৫ দিনে মারা গেছেন ৩২ জন।

হজ মিশনের তথ্য অনুযায়ী, নিহতদের মধ্যে ৬৫ জন পুরুষ ও ১৬ জন নারী। তাদের মধ্যে ৫৮ জন মক্কায়, সাত জন মদিনায় ও ১৬ জন মিনায় মারা যান।

নিহতদের মধ্যে রয়েছেন

ঢাকা মিরপুরের মো. আমজাদ হোসেন (৬৪) ও ঢাকার কেরানীগঞ্জের রোকেয়া বেগম (৬২)। কিশোরগঞ্জ জেলার ওয়াসিম উদ্দিন আহমদ(৭৫), মো.শফিকুল আলম (৩০) ও গোলাপ মিজ্ঞা (৫৭)। জামালপুরের মো.দীনেস আলী প্রমানিক (৭৬)।

নীলফামারীর সৈয়দপুর উপজেলার বাসিন্দা মো. শরিফুল ইসলাম। রংপুর জেলার মো.কালিম মিজ্ঞা (৫৭) ও মো.আব্দুল রাজ্জাক (৫৭)। পিরোজপুর জেলার মো.খুরশেদ শাহরিয়ার (৩৯) ও মো. ইসমাইল খান (৬২)। কক্সবাজার জেলার শফিক আহমদ (৬৪)।

দিনাজপুর জেলার মো.ওয়াসিম আনসারী রাসু (৩৯), মো.ওয়াসিম মিজ্ঞা (৩৮), রেহানা খাতুন (৫৪) ও মো.আজিজুর রহমান (৬২)। চট্টগ্রামের জেলার ইশহাক (৫৭), মো.কামাল উদ্দিন (৭০), হোসনেয়ারা বেগম (৪৭), সকিনা বেগম (৬৯), হারোচা বেগম (৮০) ও আব্দুল হাফিজ (৮০)।

গোপালগঞ্জ জেলার দেলোয়ার হোসেন (৫৮)। মাদারীপুরের মো.সেলিম মিজ্ঞা (৬১)। গাইবান্ধার দামোদরপুরের মো.আব্দুল হোসাইন (৬৯)। নাটোরের এম এ জলিল (৬৬), মো. জাহাঙ্গীর কামাল (৬৬) ও মো.মহসিন আলী প্রমানিক (৭১)। মুন্সিগঞ্জ জেলার মিনু বেগম (৫৫)। কুড়িগ্রামের আবদুস সোবহান।

টাংগাইল জেলার ঘাটাইলের মো.আনসার আলী (৬৩), লক্ষ্মীপুর জেলার রায়পুরের নিলুফার আক্তার (৫৫)। চাঁপাইনবাবগঞ্জ জেলার সোহাগী বেগম (৬৮)। খুলনা জেলার মো. খলিলুর রহমান (৫৪)। নেত্রকোণার খন্দকার এআরএম ইউসুফ (৭৮)। নোয়াখালীর গোলাম রসুল (৬২)। যশোরের আমজাদ আলী লস্কর (৬০)।

নারায়ণগঞ্জের মো.হারুন অর রশিদ ভূইয়া (৬৬)। কুমিল্লার সাইরা বেগম (৫৫), মো.আব্দুল আউয়াল (৬৬), মো.সোনা মিজ্ঞা (৮০) ও নুরুল ইসলাম (৮৫)। রাজবাড়ীর নুরুনাহার বেগম(৪৮) ও আবদুর রাজ্জাক (৭৫)। মৌলভীবাজার জেলার শীমনগরের দেলোয়ারা বেগম (৬২)।

ব্রাহ্মণবাড়িয়া জেলার নিলুফা বেগম (৫৫)। ময়মনসিংহ জেলার মশাখালীর মো.হেলাল উদ্দিন (৬০)। বরিশাল জেলার আবদুল মালেক সর্দার(৭৪), মো. ফরিদ উদ্দীন (৬১) ও আবুল কাসেম মোহাম্মদ শাহজাহান (৬১)। পটুয়াখালীর মো.আনোয়ার হোসাইন (৬৩) এবং চাঁদপুরের মো. আবু জাফর (৬১)।

শেয়ার

আপনার মন্তব্য করুন

Loading Facebook Comments ...